• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান

সাবেক স্ত্রী সন্তান ফেরত চাওয়ায় মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যা!

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

বরিশালে সাবেক স্ত্রী সন্তান ফেরত চাওয়ায় শিশুকন্যাকে গলাকেটে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। বুধবার (১২ জুন) সকালে নগরীর কাউনিয়ায় পানির ট্যাংকের পূর্ব পাশে স্বপ্ন বিলাস ভবনের ৪ তলা থেকে ওই বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতরা হলেন: উজিরপুর উপজেলার বরাকোঠা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে মোহাম্মদ নাঈম হাওলাদার (৩৫) ও তার মেয়ে রাবেয়া বশরী রোজা। নাঈম বেসরকারি কোম্পানির গাড়িচালক ছিলেন।

জানা গেছে, পারিবারিক কলহে ৪ মাস আগে স্ত্রীর সঙ্গে তালাক হয় নাঈমের। মানসিকভাবে ভেঙে পড়ায় নাঈমের কাছ থেকে গতরাতে মেয়েকে নিয়ে যাওয়ার কথা বলেন তার সাবেক স্ত্রী। এরপর আজ সকালে এ ঘটনা ঘটে।

নাঈমের বাবা জানান, বাসায় নাঈম ও তার মেয়ে রোজা এক রুমে এবং অপর কক্ষে নাঈমের মা ও বোন থাকেন। সকাল ৭টার দিকে ঘুম থেকে উঠে কাজে বের হবার সময়ও নাঈমকে নাস্তা করতে দেখেন তিনি। সেসময় রুমে ঘুমন্ত ছিল নাঈমের মেয়ে রোজা। পরে সকাল ৯টার দিকে নাঈমের রুমে থাকা বটি দিয়ে প্রথমে মেয়ে রোজাকে গলাকেটে হত্যা করে পরে নিজেও সেই ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যা করেন।

পরিবারের অভিযোগ, পারিবারিক কলহে স্ত্রীর সঙ্গে ৪ মাসে আগে নাঈমের বিবাহ বিচ্ছেদ হয়। কাবিনের টাকা পরিশোধ করে মেয়েকে নিয়ে থাকতেন নাঈম।

কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

বরগুনার আলো