• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১২ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে মাদক অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করছে সরকার নোবেল পাওয়ার আকাঙ্ক্ষা আমার নেই : শেখ হাসিনা সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান

আত্মসমর্পণ করা ২৮৪ জলদস্যুকে ঈদ উপহার দিলো র‍্যাব-৮

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

আত্মসমর্পণ করা সুন্দরবনের ২৮৪ জলদস্যুর মাঝে ঈদ উপহার বিতরণ করেছে র‍্যাব। বুধবার (১২ জুন) খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরার জলদস্যুদের মাঝে এসব বিতরণ করা হয়।

র‌্যাব জানায়, ২০১৬ সালের ৩১ মে থেকে ২০১৮ সালের ১ নভেম্বর পর্যন্ত ২৭টি বাহিনীর ২৮৪ জন জেলে আত্মসমর্পণ করে। ঈদুল আজহা উপলক্ষ্যে তাদের মাঝে চাল, তেল, ঘি, সেমাই, চিনি, গুড়া দুধ, লবণ, বাদাম, কিসমিস, জিরা, এলাচ, দারুচিনি, পেঁয়াজ ও ব্যাগ দেয়া হয়েছে।

খুলনার জিরো পয়েন্টে ২৬ জন, চুকনগর বাজারে একজন, তালা বাজারে ৩ জন, আকড়ঘাটায় ২ জন এবং কয়রা উপজেলায় ১৪ জনকে অধিনায়ক লে. কর্নেল যুবায়ের আলম ও উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম খাবার সামগ্রী বিতরণ করেন। সাতক্ষীরার মুন্সিগঞ্জে ৫৫ জন, সদর কোর্টে ৭ জনকে ঈদ উপহার দেন এএসপি রেজাউল করিম।

এছাড়াও বাগেরহাটের সাইনবোর্ড এলাকায় ৩০ জন, ভাগা এলাকায় ৮১ জন ও মংলা এলাকায় ৬২ জনকে র‌্যাব-৮ এর পক্ষ থেকে উপহার দেয়া হয়েছে।

বরগুনার আলো